আমাদের শর্তাবলী

‡iwR‡óªkb Kivi Av‡M Aek¨B kZ© ¸‡jv fvjK‡i c‡o wbb|

পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা গভীর সমুদ্র বন্দরের কাস্টম অফিস ও চার লেন এর রাস্তা এবং প্রস্তাবিত রেল স্টেশন এর সাথে ও আন্দার মানিক নদীর তীরে “পায়রা হাউজিং লিঃ” এর পায়রা সিটি প্রকল্পের প্লট বিক্রয় চলিতেছে। প্রতি কাঠা এর নগদ মুল্য ৪,০০,০০০ (চার লক্ষ টাকা), এবং কিস্তিতে প্রতি কাঠা ৬,০০,০০০ (ছয় লক্ষ টাকা)। কিস্তির মেয়াদ ৩,৪,৫ বছর। আমাদের ১ টি প্লটে ২.৫, ৫, ১০ কাঠা জমি। 

-ঃ নগদ মূল্যেঃ-

২.৫ কাঠা – দশ লক্ষ টাকা মাত্র। ৫ কাঠা – বিশ লক্ষ টাকা মাত্র। ২০ কাঠা – চল্লিশ লক্ষ টাকা মাত্র।

-ঃ কিস্তিতেঃ-

২.৫ কাঠা – পনের লক্ষ টাকা মাত্র। (৩৬ কিস্তি) (মূল্য ৫০% পরিশোধের সাথে সাথে দলিল বুঝিয়ে দেয়া হইবে।)

-ঃ শর্ত সমূহ ঃ-

১) প্রথমে প্লট নির্বাচন করুন।

২) কোম্পানির রেজিষ্ট্রেশন ফরম পূরন করুন। (ফি – ১০০০ টাকা)

     ক. জাতীয় পরিচয় পত্র।

     খ. পাসপোর্ট সাইজের ৪ কপি ছবি।

     গ. ১০,০০০ টাকা বুকিং মানি।

৩) নগদ মূল্যে ক্রয় করলে ১০% মূল্য ছাড়।

৪) গ্রাহক চাইলে প্লটের মূল্য কোম্পানির একাউন্টে পরিশোধ করিতে পারিবে।

৫) বিদেশী গ্রাহক মানি এক্সচেঞ্জ বা পে-অর্ডারের মাধ্যমে পরিশোধ করিতে পারিবে।

৬) কিস্তি সিস্টেমেরে ক্ষেত্রে ১০% ডাউন পেমেন্ট এক মাসের মধ্যে পরিশোধ করিতে হইবে।

৭) অবকাঠামোগত উন্নয়ন চার্জ, সংযোগ ফি, সুরক্ষা আমানত এবং গ্যাস, পানি, নর্দমা, ব্যবস্থা, বৈদ্যুতিক সংযোগ, টিঅ্যান্ডটি সংযোগ ইত্যাদি সম্পর্কিত ঘটনামূলক ব্যয় প্লটের মূল্যের অন্তর্ভুক্ত নয়। প্রকৃতপক্ষে দামটি প্রতিটি ক্লায়েন্টকে যখন প্রয়োজন হয় তখন আনুপতিক ভাবে প্রদান কতে হয়। পরিষেবা প্রদানকারী সংস্থাগুলির সাথে সমন্বয় সাধন করার জন্য সংস্থা যথাসম্ভব সহায়তা করবে। প্রকল্পের মধ্যে রাস্তাগুলি আরও নিবিড় পর‌্যাবেক্ষণ এবং রক্ষণাবেক্ষণের জন্য সিটি কর্পোরেশন/পৌরসাভা/উদ্বেগ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।

৮) কিস্তিার টাকা পরিশোধ না হওয়া পর্যন্ত ক্লাইন্টকে কোন দলিল বুঝিয়ে দেয়া হবেনা। ডাউন পেমেন্ট বা রেষ্ট্রিসন করার সাথে কোম্পানির সাথে ৩০০ টাকার নন- জুডিশিয়াল স্ট্রাম্পে চুক্তি করা হবে। তবে যেকোন চুক্তি বা রেজিষ্ট্রি খরচ কোম্পানি বহন করিবে না।

৯) বরাদ্দ সমাপ্তি হওয়ার পরে সমাজ বা সমিতি গঠন করা হবে। প্রতিটি প্লটের মালিক সদস্য হবেন। বরাদ্দকৃত প্লট বরাদ্দের চুক্তি অনুযায়ী ব্যবহার করতে হবে। প্লটের উন্নয়ন মূলক কাজ অবশ্যই সরকার অনুসারে করতে হবে।

১০) প্লট পরিমাপ বৃব্ধি বা হ্রাসের ঘটনা ঘটলে সংশ্লিট প্লটের দাম নিবন্ধনের সময় সমঞ্জস্য করা হবে।

১১) প্রাকৃতিক দুর্যোগ বা রাজনৈতিক অশান্তির মতো অনিবার্য পরিস্থিতির কারণে প্লট হস্তান্তর করতে বিলম্বের ক্ষেত্রে ক্লায়েন্টকে প্রকল্পের উন্নতির জন্য পরিস্থিতি বিবেচনা করতে হবে।

১২) ক্লায়েন্ট নির্ধারিত তারিখ ছাড়িয়ে বিলম্বিত অর্থপ্রদানের পরিমাণের উপর ১০% (দশ শতাংশ) হারে বিলম্ব চার্জ প্রদানের দায়িত্ব গ্রহণ করবে। যদি ৬০ দিনের জন্য পেমেন্ট বিলম্বিত হয় তবে বিদ্যমান নিয়ম অনুযায়ী এই বরাদ্দ বাতিল করার কোম্পানির অধিকার থাকবে।

১৩) কোন কারন বসত যদি চেক অসম্মানিত হয় তবে ক্লায়েন্টকে জরিমানা হিসেবে দুই হাজার টাকা জরিমানা দিতে হইবে।

অফিস ঠিকানা

  • > অনামিকা, গ-104/1, গুলসান লিংক রোড, ঢাকা-1212
    > ই-মেইল: – payrahousing@gmail.com
    > মোবাইলঃ +8801721202028, +880 17923-32909